বার্সার মুনির যাচ্ছেন সেভিয়াতে

126
index111222

স্পোর্টস ডেস্ক : স্প্যানিশ জায়ন্ট ক্লাব বার্সেলোনা থেকে মুনির আল হাদ্দাদিক নিজেদের শিবিরে ভেড়াচ্ছে সেভিয়া। তরুণ এ ফুটবলারের সঙ্গে চুক্তির কথা নিজেদের ওয়েবসাইটে ঘোষণা করেছে ক্লাবটি।

দারুণ ফর্মে থাকা মুনিরকে ধরে রাখতে দুইবার প্রস্তাব দিয়েছিল বার্সা। মেসি-সুয়ারেজ-কুতিনহোর মতো তারকাদের ভিড়ে মৌসুমের লম্বা একটা সময় ছায়া হয়ে থাকতে হয় তাকে। আর তাই মাঠে বেশি সময় দিতে এবার সেভিয়ার সঙ্গে চুক্তিতে রাজি হয়েছেন মুনির। ক্লাবটিতে এবার মেডিকেল পরীক্ষার অপেক্ষায় রয়েছেন তিনি।

আগামী গ্রিস্মের দলবদলের সময় বার্সার সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হওয়ার কথা ছিল মুনিরের। এর আগে জানুয়ারির ফ্রি ট্রান্সফারে তাকে ধরে রাখতে চেয়েছিল কাতালান ক্লাবটি। তবে এক মিলিয়নের বেশি ইউরোতে তাকে দলে নেওয়ার সুযোগ হাতছাড়া করেনি সেভিয়া। স্প্যানিশ এ তারকার সঙ্গে চার বছরের চুক্তি করবে সেভিয়া।

জানুয়ারিতে দলবদলে সেভিয়ার দ্বিতীয় ফুটবলার হতে যাচ্ছেন মুনির। তাকে দলে পেতে আগ্রহী ছিল মাদ্রিদের আরেক ক্লাব অ্যাটলেটিকো মাদ্রিদ। কিন্তু পছন্দের ক্লাব সেভিয়াতেই শেষ পর্যন্ত নাম লেখাতে যাচ্ছেন তিনি। এর আগে অস্ট্রেরিয়ান ডিফেন্ডার ম্যাসিমিলিয়ান ওভেরকে আয়াক্স থেকে দলে নিয়েছে সেভিয়া।

দেশদর্পণ/আরএইচ

Print Friendly, PDF & Email