আজকের রাশিফল

27

আজ ১২ই জানুয়ারি ২০১৯, শনিবার, ২৯শে পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ। আজকের এইদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মকর রাশির জাতব্যক্তি। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

আজ মেষ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ-বিবাদের মীমাংসা হবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। দূর থেকে আসা ডাক বেকারদের মুখে হাসি ফোটাবে।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

আজ বৃষ রাশির জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। কর্মের সুনাম যশ কাক্সিক্ষত স্বপ্ন পূরণ করবে। ব্যবসা-বাণিজ্যের বহুল প্রচার ও প্রসার ঘটবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা বিদেশগমনের স্বপ্ন পূরণের পথ প্রশস্ত হবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো ধন-সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। দীর্ঘদিনের ভাঙা প্রেম জোড়া লাগার সম্ভাবনা।

মিথুন (২১ মে-২০ জুন)

মিথুন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ-বিবাদের মীমাংসা হওয়ায় গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। জীবনসঙ্গী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে।

কর্কট (২২ জুন-২২ জুলাই)

কর্কট রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ঘুষ উৎকোচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয়-বিক্রয় অস্ত্রশস্ত্র বহন ও অপপ্রয়োগ থেকে বিরত থাকুন। সংকটকালে কাউকেই কাছে না পাওয়ায় সত্যিকারের বন্ধু চিনতে সক্ষম হবেন। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগে সতর্ক থাকুন।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

আজ সিংহর জাতক জাতিকাদের দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসা-বাণিজ্যে কিছু ঝামেলা দেখা দেবে। বিক্রিত পণ্য ফেরত আনতে হতে পারে। বড় ভাই-বোনের সাথে সাংসারিক বিষয়ে মনোমালিন্য দেখা দেবে। ব্যবসায় বন্ধুর সাহায্য আশা করতে পারেন। বিক্রয় প্রতিনিধীদের আয় রোজগার ভালো হবে। ঠিকাদারি কাজে ঝামেলার আশঙ্কা প্রবল।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

কন্যা রাশির জাতক জাতিকার আজ প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় শল্যচিকিৎসার প্রয়োজন পড়বে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দিতে পারে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করুন।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

তুলা রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা ও আশীর্বাদপ্রাপ্ত হবেন। বিদ্যার্থীদের জন্য সুবর্ণ সুযোগ থাকবে। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। অত্যাবশ্যকীয় বাণিজ্যিক সফর থেকে বিরত থাকা সমীচীন হবে। সপরিবারে কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করার সম্ভাবনা।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

আজ বৃশ্চিক রাশির দিনটি শুভ সম্ভাবনাময়। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসঙ্গীর মতামতকে গুরুত্ব দিন। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা প্রেম বন্ধুত্ব শুভফল প্রদান করবে। সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতাপ্রাপ্ত হবেন। প্রেম বন্ধুত্ব বিনোদন শুভ।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

ধনু রাশির জাতক জাতিকার দিনটি শুভ । ভাইবোনদের সঙ্গে সদ্ভাব বজায় রাখুন। নচেৎ পারিবারিকভাবে আলাদা হওয়ার উপক্রম তৈরি হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

মকর রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। কর্মস্থলে সহকর্মীদের আচরণে সন্তুষ্ট হতে পারবে না। ব্যবসায়ীরা কোনো তথ্য বিভ্রাটের শিকার হতে পারেন। কোনো কর্মচারীর উপর বেশি নির্ভর করা আপনার জন্য মঙ্গল বয়ে আনবে না। হঠাৎ অসুস্থ হয়ে পড়তে পারেন। অনৈতিক প্রেমের কারণে দুর্নাম বদনামের আশঙ্কা রয়েছে।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

কুম্ভ রাশির রাশির জাতক জাতিকাদের দিনটি মিশ্র যাবে। দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস, পাওনা টাকা আদায় ও ব্যবসা-বাণিজ্যে লাভবান হবেন। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা ও আশীর্বাদপ্রাপ্ত হবেন। জীবনসঙ্গীর শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়ায় হাসপাতালে চক্কর কাটতে হবে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

মীন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হওয়ায় মন আনন্দে নাচবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। বিদেশগমনের সম্ভাবনা। হারানো বন্ধুর সাক্ষাৎ তথা ভাঙা প্রেম জোড়া লাগতে পারে।

দেশদর্পণ/এসজে

Print Friendly, PDF & Email