সার্বিক উন্নয়নে আমার সহযোগীতা অব্যাহত থাকবে: প্রতিমন্ত্রী স্বপন

194

মণিরামপুর (যশোর) প্রতিনিধি : সকল মহাশ্মশানের সার্বিক উন্নয়নে আমার সহযোগীতা অব্যাহত থাকবে। শতব্যস্ততার মাঝে ও আমি আপনাদের পাশে থাকবো। প্রতিমন্ত্রী হওয়ার কারণে আমাকে এখন সারা দেশের কথা ভাবতে হয়।

যত্রতত্র পরিকল্পনা বিহীন কাজ করে অর্থখরচ না করে প্ররিকল্পনা নিয়ে আগামীতে সকল মহাশ্মশানের কাজ গুলো করার আহবান রইল। শুক্রবার বিকালে মণিরামপুর উপজেলার খেদাপাড়া ইউনিয়নের গরীবপুর সার্ব্বজনীন মহাশ্মশানে শ্রীমদ্ভগবতপাঠ, নামসংকীর্ত্তন ও ভোগ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য।

আরও পড়ুন: ট্রলির নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কালেগে চালক নিহত

গরীবপুর মহাশ্মশান কমিটির সভাপতি তারাপদ পালের সভাপতিত্বে এবারের তিন পর্বের এই অনুষ্ঠানের প্রথম পর্বে- সকাল ১০টায় গীতা পাঠ ও প্রদীপ প্রজ্বলন, দ্বিতীয় পর্বে- দুপুর ১২টায় ভাগবৎ আলোচনা শুরু হয়। ধর্মীয় আলোচনা অংশ গ্রহণ করেন, বিল্বমঙ্গল কৃষ্ণ দাস গোস্বামী, (বুধহাটা সাতক্ষীরা), অবসরপ্রাপ্ত প্রভাষক (মণিরামপুর সরকারি ডিগ্রী কলেজ) বাবু চিত্তরঞ্জন হালদার, নারায়ন গোস্বাসী।

বিশেষ অতিথি ছিলেন, সাবেক ব্যাংকার শংকর কুমার রায়। এছাড়া প্রতিমন্ত্রীর সফর সঙ্গী হিসাবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (মণিরামপুর ও কেশবপুর) মোঃ রাকিব হাসান, মণিরামপুর থানার অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম, প্রভাষক মিজানুর রহমান প্রমূখ। অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান ভোলাসহ স্থানীয় ও উপজেলা আওয়ামী লীগের হাজার হাজার নেতাকর্মী, ভক্ত ও পুজারীবৃন্দ। আলোচনা শেষে, শেষ পর্বে হাজার হাজার ভক্তবৃন্দের মাঝে প্রসাদ বিতরন করা হয়।

দেশদর্পণ/বিএইচ/এসজে

Print Friendly, PDF & Email